• debmon 10w

    দেখতে দেখতে 1টা মাস হয়ে হয়ে গেল তুমি নেই।।
    কেন তোমাকে ভুলতে পারছি না কে জানে, মনে হচ্ছে খুব কাছের মানুষকে হারিয়ে ফেলেছি।। নিজের কাউকে তবে হ্যাঁ এটা তো ঠিকই যে তুমি সত্যি আমার ভীষণ প্রিয় মানুষ ছিলে।। কিছু মানুষ সত্যি তোমাকে অনেক ভালোবাসে।।

    আচ্ছা তুমি দেখতে পাচ্ছ সুশান্ত ভাই তোমার শেষ ছবি "দিল বেচারা" Trailer আর Title Track এর কতো লাইক কতো viewers.... কিচ্ছু মানুষের কাছে তুমি এখন আবার Trending হয়ে দাঁড়িয়েছো।। তুমি থাকতে তোমায় নিয়ে কেউ এত কিছু করেনি।। এখন করছে।। জানতো এটাও এক ধরনের নেপুটিসম।।

    ও তুমি জানো কি জানো সুশান্ত ভাই Instagram এ 13 মিলিয়ান followers পেরিয়েছে।। Instagram থেকে তোমার profile চেক করলেই দেখা যাচ্ছে Remembering... এই আখ্যা টা তোমাকে Instagram থেকে দেওয়া হয়েছে জানোতো।।
    কিন্তু এসবে আর কি হবে বলো।। তুমি তো আর ফিরে আসবে না।। তুমি থাকতে তোমায় কেউ সম্মান দিল না,তাহলে তো তোমায় এইভাবে যেতে হতো না বলো।।
    1টা মাস হলো আজ।ষ, এরম করে 1টা বছর, বছরের পর বছর কেটে যাবে কিন্তু তুমি আর ফিরে আসবে না।। তোমাকে অনেক ভালোবাসে যারা তারা সত্যি চেষ্টা করছে তোমার দোষীরা যাতে শাস্তি পায়।। তুমি মিলিয়ে নিও দোষীরা শাস্তি পাবে।।
    পারলে আর একটা বার সুশান্ত হয়ে ফিরে এসো।। শাস্তি দাও নিজের হাতে তোমার খুনী দের।। কথা দিলাম আমরা যারা তোমাকে সত্যি ভালোবাসি এবার তোমার সাথে থাকবো তারা।।

    তারাদের দেশে মায়ের সাথে ভালো থেকো সুশান্ত ভাই।।



    © দেবদত্তা